দূরত্ব
- সাগর মুহম্মদ ইউসুফ ১০-০৫-২০২৪

খুব ইচ্ছা করে তোমার সাথে দু-দণ্ড কথা বলি ,
হয়তো আড্ডাও জমে যেতে পারে ।
ইচ্ছা করে তোমাকে বলতে, কেমন আছো ?
কিন্তু না, দূরত্ব আমাদের শত কোটি -
আলোক বর্ষ করেছে পার ।
তুমি এখন আমার না, হয়তো আমারি আছো ।
দূরত্বের পরিধি ছুঁয়েছে অসীম আকাশ ,
যাবে না তোমাকে আর ছোঁয়া ।


শিউলি ফুলের সুবাস ছড়িয়ে ,
চারপাশ সুবাসিত হয় না এখন ।
তুমি আসবে বলেও আসোনি কখনো ।
সহসা মনের কোণে জেগে ওঠে স্মৃতি ।
দূরত্বের পরিধি ছুঁয়েছে অসীম আকাশ ,
যাবে না তোমাকে আর ছোঁয়া ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-১১-২০২৩ ১১:০৯ মিঃ

চমৎকার অনুভূতি প্রকাশ কবি

সাগর মুহম্মদ ইউসুফ
১৯-১১-২০২৩ ১৫:০৯ মিঃ

thank you vaiya

Sar57ker1981
১৯-১১-২০২৩ ০৯:৫৩ মিঃ

সুন্দর প্রেমময়

সাগর মুহম্মদ ইউসুফ
১৯-১১-২০২৩ ১৫:১০ মিঃ

thank you